| |
               

মূল পাতা সারাদেশ জেলা নির্বাচন বিতর্কিত হলে ক্ষতি যা হওয়ার প্রধানমন্ত্রীরই হবে : তৈমূর আলম 


নির্বাচন বিতর্কিত হলে ক্ষতি যা হওয়ার প্রধানমন্ত্রীরই হবে : তৈমূর আলম 


রহমত নিউজ ডেস্ক     05 December, 2023     08:55 PM    


তৃণমূল বিএনপি মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে সংসদ সদস্য প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী নির্বাচন সুষ্ঠু হতে যাচ্ছে। নির্বাচন বিতর্কিত হলে ক্ষতি যা হওয়ার প্রধানমন্ত্রীরই হবে।   

আজ (৫ ডিসেম্বর) মঙ্গলবার সকালে রূপগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় তৃণমূল বিএনপির স্থানীয় নেতা কর্মীরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবেন জানিয়ে তৈমূর আলম বলেন, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজীর কাছে জিম্মি সাধারণ মানুষ। তাঁর অত্যাচারে পারিবারিক অনুষ্ঠানও করা যায় না। হামলার শিকার হতে হয়েছে তাঁর অস্ত্রধারীদের হাতে। 

স্থানীয় একটি দৈনিকে প্রকাশিত সংবাদের বরাদ দিয়ে গোলাম দস্তগীর গাজীর করা মন্তব্যের জবাবে তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, গাজী সাহেব আমাকে ভিত্তিহীন বলেছেন। তাঁকে নিয়ে মন্তব্য করে আমি নাকি নিজের অস্তিত্ব রাখছি। এ ধরনের কথা বলে তিনি নিজের গত ১৫ বছরের দুঃশাসন ঢাকতে চাচ্ছেন। কে দোষী আর কে নির্দোষ তা প্রমাণ করতে উন্মুক্ত আলোচনায় বসার ব্যবস্থা করেন। সেখানে তৈমূর দোষী হলে আপনারা শাস্তি দেবেন। আমি আইনজীবী। প্রমাণ ছাড়া কোনো কথা বলি না। জনগণ রাষ্ট্রের মালিক, জনগণ যদি ঐক্যবদ্ধ হয়ে ভোট দেন, কেউ চুরি করার সুযোগ পাবেন না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ রূপগঞ্জ